ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশন মৌলভীবাজার ইউকের উদ্যোগে অনুষ্ঠিত হলো অ্যাওয়ার্ড সিরিমনি ও গালা ডিনার।

    বাংলাদেশ মেইল || ডেস্ক :

    রোববার লন্ডনের মে ফেয়ার ভেন্যুতে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অংশ নেন মৌলভীবাজারের প্রবাসী খেলোয়াড় এবং কমিউনিটির গণ্যমান্যরা।

    অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল সদ্য সমাপ্ত ক্রিকেট বিশ্বকাপের ট্রফি প্রদর্শন। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এবং আইসিসি’র সৌজন্যে ট্রফিটি আনা হয়। দর্শনার্থীরা ট্রফির সঙ্গে ছবি তোলেন।

    অনুষ্ঠানে মৌলভীবাজার কমিউনিটির খেলোয়াড়দের লন্ডনের মাটিতে খেলার সুযোগের পাশাপাশি তাদের কৃতিত্বের স্বীকৃতি দেয়া হয়। এ বছর চার ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করেছে সিপিএএম।

    সংগঠনের সভাপতি আবদুস সালাম বলেন, মৌলভীবাজারের প্রত্যন্ত অঞ্চলের প্রবাসীদের জন্য সামান্য এ আয়োজনে যারা সহযোগিতা করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। সামনের বছরগুলোতে আরো বৃহৎ আকারে টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা আমাদের রয়েছে।

    তিনি বলেন, এবার সামারে আমাদের বিশেষ আয়োজন ছিল টি-টোয়েন্টি ফ্রেঞ্চাইজি টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় কার্ডিফ চ্যালেঞ্জার্স।রানার্সআপ হয় মৌলভীবাজার লিজেন্ডস।

    অনুষ্ঠান পরিচালনা করেন সিপিএএম’র সাধারণ সম্পাদক নোমান আহমেদ দুয়েল এবং বাংলা কমিউনিটির সংগীত শিল্পী রৌশন আরা মনি।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এমপি স্টিফেন টিম, রেডব্রিজ কাউন্সিলের মেয়র জুলফিকার হোসাইন, চ্যানেল এস’র ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, নিউহাম কাউন্সিলের ডেপুটি মেয়র ব্যারিস্টার নাজির আহমেদ, এন টিভি ইউরোপ’র সিইও সাবরিনা হোসাইন, সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির আহমেদ, কাউন্সিলর আয়েশা চৌধুরী, কাউন্সিলর জোসনা রহমান, ইস্ট লন্ডন ক্রিকেটের ডিরেক্টর আরফান আকরাম, বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ আহমেদ, সৈয়দ জয়নুল প্রমুখ।