পি.সি.আই.ইউর টেক্সটাইল বিভাগের উদ্যোগে দুই দিনব্যাপী র‌্যাগ ডে “সমন্বয়”

বাংলাদেশ মেইল: আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে চলছে চট্টগ্রামের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টেক্সটাইল বিভাগের উদ্যোগে আয়োজিত দুই দিনব্যাপী শিক্ষা সমাপনী (র‌্যাগ ডে)সমন্বয় র‍্যাগ – ২০১৯। দুই এবং ৩ই ডিসেম্বর দুই দিনব্যাপী এ আয়োজনে অংশগ্রহণ করছে পোর্টসিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির টেক্সটাইল বিভাগের সকল ছাত্রছাত্রীবৃন্দ। টেক্সটাইল বিভাগের ৭ম,৮ম,৯ম,১০ম ব্যাচ এবং সান্ধ্যকালীন ৯ম,১০ম,১১ ও ১২তম ব্যাচ কে র‍্যাগ দেওয়া হচ্ছে এই আয়োজনে।

“গল্পগুলো ক্রমান্বয়ে, ইতিহাস হবে সমন্বয়ে” এই স্লোগানের মধ্য দিয়ে আয়োজিত এই অনুষ্ঠানের আজ উদ্বোধনী দিন ছিল।আজ দুপুর ২ টায় পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পাশে অবস্থিত বিজিএমইএ মাঠে কালার ফেস্ট ও ডিজে সংগীতের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।এরপর অনুষ্ঠানে আগতদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। মধ্যাহ্নভোজ শেষে ফ্ল্যাশ মোব ও র‍্যাগ র‍্যালীর মধ্য দিয়ে প্রথম দিনের অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন আগামীকাল ৩ই ডিসেম্বর নগরীর সিআরবিতে অবস্থিত রেলওয়ে অফিসার্স ক্লাবে সকাল ১০টায় দ্বিতীয় ও শেষ দিনের কার্যক্রম শুরু হবে।দ্বিতীয় দিনের আয়োজন এর মধ্যে রয়েছে পবিত্র ধর্মগ্রন্থগুলো থেকে তেলাওয়াত,সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষকদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের বক্তব্য।

আয়োজিত অনুষ্ঠান সম্পর্কে আয়োজকদের কাছে জানতে চাওয়া হলে আয়োজকদের একজন শাখাওয়াত হোসেন সবুজ বাংলাদেশ মেইলকে জানান, নতুনের আগমনে পুরনোদের প্রস্থান ঘটবে প্রকৃতির এই নিয়মকে মেনে নিয়ে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় কে স্মরণীয় করে রাখতেই তাদের এই আয়োজন।

আয়োজিত অনুষ্ঠানের মিডিয়া পার্টনার বাংলাদেশ মেইল এবং এশিয়ান টেলিভিশন।

উল্লেখ্য পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির যাত্রার শুরু থেকেই টেক্সটাইল বিভাগ সাফল্যের সাথে এগিয়ে চলছে।