চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের স্বদেশপ্রত্যাবর্তন দিবস পালন

চট্টগ্রাম মেইলঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম স্বদেশপ্রত্যাবর্তন দিবস উপলক্ষে শ্রদ্ধা জানিয়েছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ(শুক্রবার) বিকেল ৩ টায় কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান তারা। এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ তাইফুল খান প্রমুখ।

পূষ্পমাল্য অর্পন শেষে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন- দেশ স্বাধীন হওয়ার পর সেটির পূর্ণতা এসেছিল বঙ্গবন্ধুর স্বদেশ আগমনে। বঙ্গবন্ধু দেশে আগমনের সাথে সাথেই হাত দিয়েছিলেন যুদ্ধবিদ্ধস্ত দেশ গঠনে। কিন্তু দেশীয় কুচক্রীদের হাতে স্বপরিবারে বঙ্গবন্ধু নিহত হওয়ায় থমকে গিয়েছিল বাংলাদেশের এগিয়ে যাওয়া। কিন্তু বিলম্বে হলেও আজ বঙ্গবন্ধুরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ। কিন্তু এখনও ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তাই আজকের দিনের শপথ হবে আমরা ছাত্রলীগ হবো শেখ হাসিনার ভ্যানগার্ড।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ বলেন- মুজিববর্ষে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নতুন উদ্দীপনায় সাংগঠনিক কার্যক্রম শুরু করবে। আমার বিশ্বাস বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে কলেজ ছাত্রলীগ তার সাংগঠনিক কার্যক্রমকে আরও একধাপ এগিয়ে নিবে। পাশাপাশি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় ছাত্রলীগ কাজ করে যাবে এই প্রত্যাশা থাকবে।