মোসলেমকে উদ্দীনকে নির্বাচিত করতে ছাত্রলীগের ব্যাপক গণসংযোগ
চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণায় বকুল

চট্টগ্রাম মেইলঃ আসন্ন ১৩ই জানুয়ারি চট্টগ্রাম ৮ সংসদীয় আসন উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মোসলেম উদ্দীন আহমেদ এর পক্ষে দিনভর ব্যাপক গণসংযোগ চালিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-বেসরকারী সম্পাদক সাখাওয়াত হোসেন বকুলের নেতৃত্বাধীন ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আসনটির বোয়ালখালী,

প্রচারণার একাংশ

চাঁন্দগাও ও বহদ্দারহাট মোড়ে নেতাকর্মীরা নৌকার পক্ষে ভোটারদের ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণ করেন।

এ সময় সাখাওয়াত হোসেন বকুল বলেন-  চট্টগ্রাম-৮ আসনের জনগনের জন্য সৌভাগ্যের দিন হিসেবে আবির্ভূত হবে আগামী ১৩ই জানুয়ারি। এ আসনের জনগনকেই সিদ্ধান্ত নিতে হবে তারা কি উন্নয়নের আলোয় উদ্ভাসিত হতে চান নাকি অন্ধকার যুগে ফিরে যেতে চান? কারণ বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী একজন পোড় খাওয়া রাজনীতিবিদ এবং মাননীয় প্রধানমন্ত্রীর খুব কাছের মানুষ। তাই স্বাভাবিক ভাবেই নৌকা মার্কায় ভোট দিলে এ অঞ্চলের অসমাপ্ত কাজ দ্রুততার সাথে সম্পন্ন হয়ে যাবে। তাই আসন্ন উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট দানের কোন বিকল্প নাই।

তিনি দুঃখ প্রকাশ করে বলেন ধানের শীষের প্রার্থীর নিশ্চিত ভরাডুবি জেনে তারা বিভিন্ন অজুহাত সৃষ্টি করছে। কাল্পনিক অজুহাত তৈরী করে নির্বাচনের পরিবেশকে নষ্ট করার অপতৎপরতায় লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে দলের নেতা-কর্মীদের সজাগ থাকার জন্য উদাত্ত আহবান জানান এই ছাত্রলীগ নেতা।