লন্ডনে ব্যাতিক্রমধর্মি উদ্দ্যেগ
    করোনা সচেতনতায় কাজ করছে টিম সুপার 7

    বাংলাদেশ মেইল,  ডেস্ক:

    লন্ডনের বিভিন্ন এলাকায় করোনা প্রতিরোধে জনসচেতনা সৃষ্টি করতে NHS এর দেয়া লিফলেট বিলিয়ে দিচ্ছে বাঙালী কমিউনিটির টিম সেভেন নামের একটি সংগঠন। লিপলেট বিতরনের পাশাপাশি বিনামূল্যে মাস্ক বিতরন করছে টিম সুপার সেভেন।

    টিম সেভেনের সমন্বয়ক এনামুল হক লিটন জানান,  মরণব্যাধি করোনা ভাইরাসের মৃত্যু থাবা থেকে কেও নিরাপদ নয়।  না আমি, না আপনি তবুও টিম সেভেন ঝুঁকি নিয়েও কমিউনিটির পাশে থেকে তাদের সেবায় প্রস্তুত। তিনি জানান, টাওয়ার হেমলেটের কোনো পরিবার যদি করোনা ভাইরাসের কারণে আইসোলেটেড হলে  টিমসেভেন এর হটলাইনে যোগাযোগ করা যাবে।

    টিম সেভেনের নিজস্ব অর্থায়নে আইসোলেটেড মানুষের পাশে দাঁড়ানোর পরিকল্পনার কথা জানান সংগঠনটির অন্য সংগঠক আব্দুল বাসিত বাদশা ও লুবেক আহমেদ।

    #TEAMSEVEN এর চালু করা হটলাইন 07419 372121 ( am ) 07366 166628 ( pm )

    লন্ডনের সাত যুবকের সমন্বয়ে গড়া টিম সুপার সেভেন এর করোনা ভাইরাস নিয়ে সচেতনতা ক্যাম্পেইন এবং যারা ‘সেলফ কোয়ারান্টাইনে রয়েছে তাদের কাছে নিত্য প্রয়োজনীয় জিনিস তাদের কাছে বিনামূল্যে পৌঁছে দেয়া এবং ২৪ ঘন্টা যে কোন ধরণের সাহায্য সহায়তার জন্য ব্যাপক সাড়া ফেলেছে|
    করোনা ভাইরাস আতংকের মধ্যে সবাই যখন নিজ নিজ নিরাপত্তা খোঁজতে ব্যস্ত তখন টিম ৭ এর এই কার্যক্রম ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে|
    টিম৭ এর অন্যতম সমন্বয়কারী, এনামুল হক লিটন জানান, প্রতিদিন টিম ৭ এর দুটি হট লাইন নাম্বারে অসংখ্য কল আসছে|এবং তারা সাহায্যপ্রার্থীদের সহায়তা করার সর্ব্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন| এর পাশাপাশি প্রতিদিন চলছে তাদের ফ্রি মাস্ক,গ্লাভস এবং তথ্য বহুল লিফলেট বিতরণ কাজ|
    টিম৭ এর অন্য সদস্যরা হলেন, আব্দুল বাসিত বাদশা, এজে লিমন, লুবেক চৌধুরী, বাবর চোধুরী,হাবিব রহমান,শেখ সাদেক।