আইসোলেশন থেকে বেরিয়ে এলেন প্রিন্স চার্লস

    বাংলাদেশ মেইল ::

    সেল্ফ-আইসোলেশন থেকে বেরিয়ে এসেছেন বৃটিশ রাজকুমার ও সিংহাসনের আপাত উত্তরাধিকারী প্রিন্স চার্লস। গত সপ্তাহে করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার পর স্কটল্যান্ডে আইসোলেসনে যান ৭১ বছর বয়সী এই রাজকুমার।

    চার্লস আক্রান্ত হওয়ার পর তার দ্বিতীয় স্ত্রী ও ডাচেস অব কর্নওয়াল ক্যামিলিয়া রোজমেরিকেও ভাইরাসটির জন্য পরীক্ষা করা হয়। তবে তার ফলাফল নেতিবাচক আসে। তা সত্ত্বেও তিনি এ সপ্তাহ পর্যন্ত আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন। এ খবর দিয়েছে বিবিসি।

    প্রিন্স চার্লসের বাসভবন ক্লেয়ারেন্স হাউজের এক কর্মকর্তা জানিয়েছেন, প্রিন্স চার্লস সুস্থ আছেন। তিনি সরকারের নির্দেশনা মেনে চলছেন। ওই কর্মকর্তা জানান, চিকিৎসকের সঙ্গে আলাপের পর সেল্ফ-আইসোলেশন থেকে বেরিয়ে এসেছেন প্রিন্স চার্লস।

    উল্লেখ্য যে, ক্লেয়ারেন্স হাউজ লন্ডনে অবস্থিত। চার্লস স্কটল্যান্ডের বার্কহল প্রাসাদে আইসোলেশনে ছিলেন। বৃটিশ সরকারের নির্দেশনা অনুসারে, ভাইরাসে আক্রান্ত হওয়ার পর কোনো ব্যক্তিকে ন্যূনতম সাতদিন আইসোলেশনে থাকতে হবে। তাদের পরিবারের বাকি সবাইকে অন্তত দুই সপ্তাহ আইসোলেশনে থাকতে হবে।

    এখন পর্যন্ত বৃটেনে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অন্তত ২ হাজার ৩ শ ৫২ জন। গত ২৪ ঘন্টায় ৫৬৩ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে দেশটিতে।