সীতাকুন্ডে চাঁদাবাজি করার সময় তিন ভূয়া পুলিশ আটক

    বাংলাদেশ মেইল ::

    সীতাকুন্ডে পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় তিন প্রতারককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ৩১ মার্চ রাতে উপজেলার বড় কুমিরা মাজার গেইট রহমতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

    স্থানীয়রা জানায়, উক্ত ৩ ব্যাক্তি নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে করোনাভাইরাসের বন্ধের মধ্যে দোকান খোলা রাখার কারণে ভয়ভীতি দেখিয়ে ব্যবসায়িদের কাছ থেকে চাঁদা আদায় করছিল।এবং রাস্তায় চলাচল করা কিছু ব্যক্তি থেকে মোবাইল ফোন হাতিয়ে নেই।

    এসময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় আলাউদ্দীন মেম্বার এলাকার জনগন তিনজন ভুয়া পুলিশকে আটক করেন। তারা করে প্রাইভেটকারযোগে ( চট্ট মেট্রো গ -১১-০৯৪৮)বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করেছে। এআটক সোহেল ও ইমরান বাড়ী
    খাগড়াছড়ি জেলার গুইমড়া গ্রাম বলে জানা গেছে অপর জন সীতাকুন্ড থানার বাকখালী গ্রামের সিরাজুল ইসলাম এর পুত্র আব্দুল মোনাফ।

    পরে খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ মোল্লা, ওসি তদন্ত শেখ শামীম ফোর্স নিয়ে ভুয়া তিনজন পুলিশকে নিয়ে থানায় নিয়ে যায়।

    স্থানীয়রা জানায়, এসব ভুয়া পুলিশ মূলত সড়কের পাশে দোকানে অভিযানের নামে বেধড়ক মারধর করে টাকা নিয়ে যায়।বেশ কয়েকটি দোকান হতে টাকা নেয়া শেষে বড় কুমিরা মাজার গেইটে গিয়ে একই কায়দায় টাকা দাবী করলে সেখানে জনতার সন্দেহ হলে আটক করে থানায় খবর দেয়। এসময় জনতা তাদের ব্যবহ্নত একটি প্রাইভেটকার ভাঙচুর করেছে। গাড়িটি পুলিশ জব্দ করেছে।

    আজ সকাল ১২ টার দিকে তাদের চট্রগ্রাম অাদালতে প্রেরন করা হয়।