দূর্ঘটনার শিকার ব্যাক্তির পকেটেই মিললো ২৯২৫ পিস ইয়াবা

    বাংলাদেশ মেইল ::

    সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় আহত ব্যাক্তির শরীরে পাওয়া গেলো ২৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট আজ রবিবার (৫ এপ্রিল) বেলা পৌনে ১১ টার সময় উপজেলার শেখপাড়া এলাকায় এঘটনা ঘটে।

    জানা যায়, ঢাকামূখী এক মোটর সাইকেল আরোহী দ্রুতগতিতে যাওয়ার সময় শেখপাড়া এলাকায় মহাসড়কে অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটো রিক্সার যাত্রী জসিম উদ্দিন (৪৩) সহ মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    এ সময় হাসপাতালে চিকিৎসাধীন মোটর সাইকেল আরোহী মোঃ আনু (৪৫) এর শরীরে বিশেষ ভাবে থাকা ১৫টি ইয়াবার প্যাকেট উদ্ধার করেন ডাক্তাররা। প্যাকেটের মধ্যে পাওয়া যায় ২৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট

    ডাক্তাররা বিষয়টি পুলিশকে জানালে কুমিরা হাইওয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে। এই বিষয়ে কুমিরা হাইওয়ে থারার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান ইয়াবা পাচারকারী মোটর সাইকেল আরোহী আনুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আনুর বাড়ি ঢাকার নারায়নগঞ্জের সোনারগাঁ এলাকায়। আহত অপর ব্যক্তি জসিম পৌরসভার শেখপাড়া এলাকার সিরাজুল ইসলামের পুত্র। তাদের কাছ থেকে ২৯২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইন হত ব্যবস্থা গ্রহন করা হবে।