২৬ নং ওয়ার্ড
    লায়ন মোঃ ইলিয়াছ ঘরে ঘরে পৌছে দিচ্ছেন ইফতার সামগ্রী

    বাংলাদেশ মেইল ::

    ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লায়ন মোঃ ইলিয়াছ  ইফতার সামাগ্রী বিতরণ করেছেন চৌধুরী পাড়া, পাঁচঘর পাড়া, নিয়াজ পাড়া, মোল্লাপাড়া, আজিজ বাড়ী, আফজালশাহ নগর, চৌধুরী বাড়ী, জমাদার বাড়ী এলাকায়। বুধবার এসব ত্রান সামগ্রী হতদরিদ্র মানুষের ঘরে ঘরে পৌছে দেন তিনি৷

    লায়ন মোঃ ইলিয়াছ জানান,করোনাভাইরাসের এ বৈশ্বিক মহামারীর মধ্যে পবিত্র রমজান মাস আসন্ন। এমন অবস্থায় সমস্যায় রয়েছে গৃহবন্দী বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পাশাপাশি হতদরিদ্র মানুষগুলোও। ২৬নং ওয়ার্ড একটি জনবহুল এলাকা। এখানে প্রায় পঞ্চাঁশ হাজার মানুষের বসবাস। যাদের মধ্যে অর্ধেকের এই বেশি মানুষ নিম্ম ও দিনমজুরী করে জীবিকা নির্বাহ করে।সরকারি নির্দেশনা অনুযায়ী তাদের কে ঘরে রাখার প্রচেষ্টায় আমার এই সামান্যতম উদ্দ্যেগ। ডোর টু ডোর ঘরে থাকার উপহার সরুপ খাদ্য সামাগ্রী বিতরন করছি।

    তিনি বলেন, ২৬ নং ওয়ার্ডে কোনো মধ‍্যবিত্ত পরিবার যদি আমাকে কল করে আমি তাদের ঘরে গোপনে উপহার সামগ্রী পৌছে দেওয়ার ব‍্যবস্থা করছি।

    জানতে চাইলে তিনি জানান, ‘চট্টগ্রাম-১০ আসনের  সাংসদ ডা. আফছারুল আমিন এমপি বিদেশে অবস্থান করছেন। তিনি আমাকে সার্বক্ষণিক নির্দেশনা প্রদান করছেন। আমি উনাকে আশ্বস্ত করেছে , আমার ২৬ নং ওয়ার্ডে একটি পরিবারও না খেয়ে থাকবে না।

    স্থানীয়দের কাছে  খবর নিয়ে জানা যায় ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রতিদিনই ইফতারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌছে দিচ্ছেন স্থানীয় কাউন্সিলর প্রার্থী ইলিয়াছ । এলাকার বাসিন্দা আব্দুর রহমান প্রতিবেদককে জানান,    নির্বাচন আসলে অনেকেই দেখা যায় ভোট চাইতে।  কিন্তু ভোট শেষে তাদের পাশে পাওয়া যায় না। কিন্তু বিগত ১০বছর যাবত সুসময় এবং দূর্দিনে লায়ন মোহাম্মদ ইলিয়াছ   সবসময় সাধারন মানুষের পাশে রয়েছেন।