করোনা উপসর্গ নিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে এটলির মৃত্যু

    চট্টগ্রাম মেইরঃ করোনা উপসর্গ নিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক এটলি।

    তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ জনিত সমস্যায় ভুগছিলেন। আজ সন্ধ্যায় অবস্থার অবনতি এবং করোনা রোগের উপসর্গ প্রকাশ পেলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ভর্তির পর তার করোনা টেষ্টের স্যাম্পল নেয়া হয়েছিল। ফল আসার আগেই রাত ১ টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীর একটি বেসরকারী হাসপাতালে মারা যান।মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৫৩।

    বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী কাজী মাহবুবুল হক এটলি মৃত্যুর আগ পর্যন্ত মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও ছিলেন ৯৬ এর ছাত্র শ্রমিক আন্দোলনের অন্যতম সংগঠক। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চট্টগ্রামজুড়ে।

    ইতিমধ্যে শোক জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। তিনি বলেন- ‘ কাজি মাহবুবুল হক এটলি বেশ কিছু দিন ধরে অসুস্থ্য। সন্ধ্যা থেকে তিনি অসুস্থবোধ করছেন। সিটি কর্পোরেশন এর প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিম চৌধুরীর মাধ্যমে চট্টগ্রাম মেডিকেল কলেজে টেস্ট আর ভর্তির ব্যবস্থা হয়েছিলো। রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মেডিকেল সেন্টারে মৃত্যুবরণ করলেন।কভিড এর উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন, টেস্ট রিপোর্ট এ জানা যাবে। মহান আল্লাহ আমাদের সহায় হোন।’