নেতাকর্মী থেকে দূরত্বে রওশন এরশাদ

    বাংলাদেশ মেইল::  সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দুই সপ্তাহ চিকিৎসা শেষে বাড়ি ফেরার পর বিশ্রাম নিচ্ছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। বার্ধক্যজনিত নানা অসুবিধা ও অ্যালার্জিজনিত সমস্যা নিয়ে তিনি সিএমএইচে ভর্তি ছিলেন।

    বিরোধীদলীয় নেতার কার্যালয় সূত্রে জানা গেছে, বাড়িতে আসার পর রওশন এরশাদ রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে আছেন। তিনি নেতাকর্মী কারও সঙ্গে দেখাও করছেন না।

    জাতীয় সংসদের বাজেট অধিবেশনের সমাপনী দিনে রওশন এরশাদ অংশ নেবেন বলেও ওই সূত্র জানিয়েছে। রওশন এরশাদের করোনাভাইরাস টেস্ট করা হয়েছে। তিনি করোনা আক্রান্ত নন। এছাড়া তার সুগার লেভেলও স্বাভাবিক আছে।

    বার্ধক্যজনিত অসুবিধা ছাড়া রওশনের শরীরে আর কোনো জটিলতা নেই। তিনি এখন বেশ সুস্থ আছেন।

    ১৯৪৩ সালে ময়মনসিংহে জন্ম নেওয়া রওশন এরশাদ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী। স্বামীর হাত ধরেই রাজনীতিতে আসেন রওশন।

    দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া জাতীয় পার্টি জাতীয় সংসদে প্রধান বিরোধীদলের আসনে বসে। রওশন এরশাদ সেবার বিরোধীদলীয় নেতা হন।

    এরশাদের মৃত্যুর পর নানা টানাপড়েন শেষ তার ভাই জিএম কাদের জাতীয় পার্টির হাল ধরেন। আর রওশন ফের সংসদে বিরোধীদলীয় নেতার আসন পান।

    সামান্য শ্বাসকষ্ট ও বাম পায়ের গোয়ালিতে অ্যালার্জি জনিত ইনফেকশন নিয়ে গত ১৬ মে সিএমএইচে ভর্তি হন রওশন এরশাদ। এবার রোজার ঈদ তার হাসপাতালে।