অক্সিজেন পৌছে যাবে ঘরে
    ফটিকছড়িতে বিএনপি নেতা সরওয়ার আলমগীরের মানবিক উদ্দ্যেগ

    বাংলাদেশ মেইল :: 

    ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর করোনা মহামারীতে জরুরী অক্সিজেন সিলিন্ডার, পিপিই ও প্রয়োজনীয় ঔষুধ পত্র চিকিৎসা সেবা দিচ্ছেন।

    “ড্যাব” ডক্টর এসোসিয়েশন বাংলাদেশ ড্যাব’ র সহযোগীতায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি)র উদ্যেগে করোনা চিকিৎসার জন্য সমগ্র ফটিকছড়িতে কয়েকটি স্থান থেকে জরুরী চিকিৎসা সেবা পরিচালিত করা হবে।

    সেবা গ্রহনের জন্য পৌরসভা, ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অংগ সংগঠনের সভাপতি সম্পাদকের মাধ্যমে উক্ত সেবা গ্রহন করা যাবে।

    গতকাল ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর করোনা মহামারীতে জরুরী অক্সিজেন সিলিন্ডার, পিপিই ও প্রয়োজনীয় ঔষুধ পত্র চিকিৎসা সেবা দেওয়ার ঘোষনা দেন।

    সরওয়ার আলমগীর জানান,  যাতে করে ফটিকছড়ি উপজেলার মানুষ করোনায় কালিন চিকিৎসা সেবা পায় সেজন্য নিজের সামর্থ্যের সবটুকু দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

    তিনি জানান, ফটিকছড়ির অসহায় ১৪ হাজার পরিবারের কাছে আপদকালীন উপহার সামগ্রী পৌছানো হয়েছে। বিভিন্ন ইউনিয়নে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে এসব ত্রান সামগ্রী পৌছে দেয়া হয়েছে৷

    ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার আলমগীর জানান, বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় ফটিকছড়িতে একটি আইসোলেশন সেন্টার চালুর প্রস্তুতি রয়েছে৷ উপজেলা প্রশাসনের অনুমতি পেলে শিগগিরই ফটিকছড়িতে আইসোলেশন সেন্টার চালু করবো৷