করোনায় মৃতদের দাফনের কাজে নিয়োজিতদের পিপিই দিলেন সরওয়ার আলমগীর

    বাংলাদেশ মেইল ::

    ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর এর পক্ষ থেকে ফটিকছড়িতে মৃতদের কাফন-দাফনের কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবীদের জন্য পিপিই (সুরক্ষা পোশাক) প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে এসব পিপিই স্বেচ্ছাসেবকদের হাতে তুলে দেয়া হয়।

    ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহ্বায়ক বিশিষ্ট সমাজসেবক, দানবীর, আলহাজ্ব সরোয়ার আলমগীর  পক্ষ থেকে ফটিকছড়িতে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের গোসল, কাফের-দাফনের কাজে নিয়োজিত সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ এর স্বেচ্ছাসেবীদের জন্য উক্ত সংগঠনের নাজিরহাট পৌরসভা শাখা সভাপতি জনাব মাওলানা সালাউদ্দিন এর কাছে পিপিই (সুরক্ষা পোশাক) হস্তান্তর করা হয় ।

    এ সময় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর, ফটিকছড়ি পৌরসভা বিএনপি’র আহ্বায়ক ফরিদুল আলম, উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক নাজিম উদ্দিন শাহিন, নাজিরহাট পৌরসভা বিএনপি’র প্রভাবশালী নেতা নাসিরউদ্দীন চৌধুরী,জেলা যুবদল নেতা মোঃ সাইফুদ্দিন, যুবদল নেতা হান্নান চৌধুরী,মাহমুদুল হাসান দিলু, হাসান চৌধুরী দিপু, হাসানুল কবির, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ নাজিম উদ্দিন, আমিন তালুকদার, উপজেলা ছাত্রদলের নেতা মোজাহারুল ইকবাল লাভলু, মইনুদ্দিন মেসি প্রমুখ ।