দক্ষিনী সুপারস্টার রজনীকান্তের বাড়িতে বোমা

    বাংলাদেশ মেইল::    দক্ষিনী সুপারস্টার রজনীকান্তের বাড়িতে বোমা! আজ (বৃহস্পতিবার) চেন্নাইয়ের পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে যে, রজনীকান্তের চেন্নাইয়ের পোয়েস গার্ডেনের বাসভবনে বোমা রাখা হয়েছে। ফোন পেয়েই চেন্নাই পুলিশের বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজেবল স্কোয়াড তড়িঘড়ি করে ছুটে যায় রজনীকান্তের বাড়িতে।

    ভারতীয় একটি গণমাধ্যম সুত্রে জানা যায়, সকাল ১১টা নাগাদ চেন্নাইয়ের পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। সেখানেই কোনও এক ব্যক্তি জানান যে রজনীকান্তের চেন্নাইয়ের পোয়েস গার্ডেনের বাসভবনে বোমা রাখা রয়েছে। খবর পেয়েই অভিনেতার বাড়িতে তৎক্ষণাৎ বম্ব স্কোয়াড নিয়ে পৌঁছে যায় চেন্নাই পুলিশের একটি টিম। কিন্তু করোনার ভয়ে পুলিশদের অন্দরমহলে ঢুকতে দেয়নি রজনীকান্তের পরিবারের সদস্যরা।

    অনেকক্ষণ বাড়ির বাইরে অপেক্ষা করে একপর্যায়ে চেন্নাই পুলিশের উচ্চপদস্থ কর্মীরা ফোন করেন রজনীকান্তকে। পড়ে তার নির্দেশ পেয়ে পুলিশদের ঢুকতে দেওয়া হয়। বাসভবনের অন্দরমহলে পুলিশের পক্ষ থেকে চিরুনি তল্লাশি হলেও বোমা সন্দেহে এখনো পর্যন্ত কোন কিছুই পাওয়া যায়নি। এদিকে করোনা আবহে সতর্কতা অবলম্বনের জন্য দীর্ঘ তিন মাস ধরেই রজনীকান্তের পরিবার পুরোপুরি গৃহবন্দি। অনুমতি ছাড়া বাইরের কারও প্রবেশ একেবারে নিষিদ্ধ।