টুকু’র লাইভেই গান্জা বানানো দৃশ্য!

বাংলাদেশ মেইল ::

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য যুবদল  ভার্চ্যুয়াল আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে৷ লাইভ অনুষ্ঠানে জুমের মাধ্যমে আলোচনা করছিলেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। এর মধ্যেই পর্দায় ভেসে আসে  অন্য একজনের গান্জা বানানোর দৃশ্য।

বিষয়টা বেশ হাস্যরসের পাশাপাশি সমালোচনার জন্ম দিয়েছে৷ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপারটা নিয়ে ট্রল করছে অনেকেই। কেউ কেউ অনলাইন টিভির নামে এসব অপেশাদার প্রচার মাধ্যমকেও গালাগাল করছে।

জানা যায়, ডালিয়া লাকুরিকা নামের এক বিএনপি নেত্রীও একটি অনলাইন টিভি পরিচালনা করেন৷ এর আগে মেকাপ করা খালেদা জিয়ার সাজে  লন্ডনের একটি মানববন্দনে হাজির হয়ে সমালোচিত হয়েছিলেন ডালিয়া। পরে বিষয়টার জন্য ক্ষমা চেয়ে পার পান তিনি। যুক্তরাজ্য বিএনপির প্রচার সম্পাদক হিসেবে কাজ করছেন ডালিয়া৷ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ন্যুট ছবিও ভাইরাল হয়েছিল এর আগে।

নতুন করে  শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের জীবনী নিয়ে ভার্চুয়াল  আলোচনা অনুষ্ঠানে গান্জা বানানোর দৃশ্য প্রচার হওয়ার বিষয়টির জন্য যুক্তরাজ্য বিএনপির প্রচার সম্পাদক ডালিয়া লাকুরিকা ও যুবদলের সাধারন সম্পাদক আফজল হোসেনকে  দায়ী করছেন যুক্তরাজ্য যুবদল ও বিএনপির নেতাকর্মিরা৷