সমালোচনার ঝড় চট্টগ্রামে
চিকিৎসক ফয়সাল ইকবালকে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের হুঁশিয়ারি

চট্টগ্রাম মেইলঃ ফোনালাপে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’কে হত্যার হুমকি দেয়ায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডাঃ ফয়সাল ইকবালকে হুঁশিয়ারি দিয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি এস এম ইমরান আহাম্মেদ ইমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর সাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়-

‘ অনলাইন ভিত্তিক বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত চিকিৎসক নেতা ফয়সাল ইকবাল চৌধুরী কতৃক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র প্রাণনাশের হুমকি শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। আমরা এই ঘৃণ্য অপকর্মের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিএম এর চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়সাল ইকবাল চৌধুরী দায়িত্বশীল পদে থেকেও একজন সাবেক ছাত্রনেতাকে প্রকাশ্যে হত্যা করে লাশ ফেলে রাখার হুমকি প্রদানে আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি।
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সকল অন্যায়ের বিরুদ্ধে
এবং নায্য অধিকার আদায়ে সচেষ্ট। ছাত্রলীগ পরিবারের বর্তমান ও সাবেক নেতাকর্মীদের উপর কোনো আঘাত আসলে তার সমুচিত জবাব দিবে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।’

উল্লেখ্য, আজ (সোমবার) সকালে চট্টগ্রাম আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা সাজ্জ্বাত হোসেনের সাথে ফোনালাপের এক পর্যায়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করেন ফয়সাল ইকবাল।

এর আগেও একাধিক হত্যা মামলার আসামী ছিলেন এই চিকিৎসক নেতা। তিনি সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের অনুসারী এবং পারিবারিক সম্পর্কে খালাতো ভাই।

ধারণা করা হচ্ছে, করোনা সময়ে চট্টগ্রামের বেহাল স্বাস্থ্য ব্যবস্থার প্রতিবাদ করায় রনি’র উপর ক্ষুদ্ধ চট্টগ্রামের স্বাস্থ্য খাতের এই দাপুটে নিয়ন্ত্রক।

বিএম