মুজিব শতবর্ষে চট্টগ্রাম সরকারী কমার্স কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী

চট্টগ্রাম মেইলঃ ‘মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবান তিনটি করে গাছ লাগান’ – এই স্লোগানে চট্টগ্রাম সরকারী কমার্স কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে কমার্স কলেজ ছাত্রলীগ।

করোনা প্রাদূর্ভাবের দরুণ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে কলেজ ছাত্রনিবাস প্রাঙ্গণে এই কর্মসূচি পালিত হয়। সরকারি কমার্স কলেজ সভাপতি লুৎফুল এহছান শাহ্ এর সার্বিক দিকনির্দেশনায় উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রলীগ এর সিনিয়র ছাত্রনেতা ইকবাল হোসেন নয়ন, জোবায়ের রহমান, মোর্শেদ ইমন মেহেদী, ফখরুল রুবেল, বিকি বড়ুয়া, বিল্টু সেন, তারেক সজীব,নাঈম রিদয়।

এতে আরো উপস্থিত ছিলেন, ডবলমুরিং থানা ছাত্রলীগ সহ-সভাপতি আলী আকবর রাব্বী,বন্দর থানা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক নাহিদ মুন্না,পতেঙ্গা থানা ছাত্রলীগ সহ-সভাপতি আরিফুল আলম আলভি প্রমুখ।

উক্ত কর্মসূচীর তত্বাবধানকারী চট্টগ্রাম সরকারী কমার্স কলেজ ছাত্রলীগ নেতা বিল্টু বলেন, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত তিনমাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে কলেজ ছাত্রলীগের সিনিয়র ছাত্রবৃন্দ নিয়ে কলেজ ছাত্রলীগ সভাপতির নির্দেশক্রমে বনজ মেহগনি, হরিতকি, ফলজ আম, লিচু,পেঁপে ইত্যাদির প্রায় অর্ধশত চারাগাছ কলেজ ছাত্রনিবাস ও আগ্রাবাদ এলাকায় রোপণ করা হয়।