সোশ্যাল মিডিয়াকে বিদায় নিহার

    বাংলাদেশ মেইল:   কদিন আগে নিজের টুইটার অ্যাকাউন্ট সাময়িকভাবে বন্ধ রাখেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। সোশ্যাল মিডিয়ায় সমালোচনা, আক্রমণ ও পীড়ন থেকে দূরে থাকতেই তিনি এই পদক্ষেপ নেন। এবার সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিলেন জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর।

    বলিউডে স্বজনপোষণ নিয়ে তর্ক-বিতর্ক বহু দিন ধরে চলে আসছে। তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউত বরাবরই নির্মাতা-প্রযোজক করণ জোহর ও তার ধর্ম প্রডাকশন নিয়ে নানা মন্তব্য করেছেন। স্বজনপ্রীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন তিনি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সেই বিতর্ক ফের তুঙ্গে। কদিন আগে স্বজনপোষণ নিয়ে মুখ খোলেন নেহা কক্করও। এর পরেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন তিনি।

    তাই বিদ্বেষ থেকে দূরে থাকতে অন্তর্জালে তুমুল জনপ্রিয় সংগীতশিল্পী এ পদক্ষেপ নিলেন।
    তবে ফিরে আসার কথাও জানিয়েছেন। তার আশা, তত দিনে মানুষ আরো উদার চিত্তের হবে, মানুষকে বিচার করা থেকে বিরত থাকবে। দ্বেষমুক্ত সুন্দর পৃথিবীর প্রত্যাশা নেহার। স্বাধীনতা, ভালোবাসা, পারস্পরিক সম্মানের প্রতীক্ষায় এ শিল্পী। এমন পৃথিবী চান, যেখানে স্বজনপোষণ, হিংসা, খুন, আত্মহত্যা, খারাপ মানুষ থাকবে না। সোশ্যাল মিডিয়াকে বিদায় জানানোর সময় এ-ও বলে যান, চিন্তা কোরো না, আমি মরছি না।