দুই দিনের ব্যবধানে সীতাকুন্ডের সড়কে ঝরল ৪ প্রাণ

নাইম আহমেদ, বাংলাদেশ মেইল ::   

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। গত ৪০ ঘণ্টায় সড়কে ঝরেছে চার প্রাণ এবং আহত হয়েছে দুজন।

আজ ২৫ জুন দুপুর ১২ টার সময় সীতাকুণ্ড উপজেলাধীন পৌর বাসস্ট্যান্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে লরি( ঢাকা মেট্রো উ-১১-২২৫৫) গাড়ির ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। নিহতের নাম নজরুল করিম তার বাড়ী উপজেলার গোলাবাড়িয়া বলে জানা গেছে।

এই বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা লাশটি উদ্ধার করি। এবং নিহতের আত্মীয়ের লিখিত অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে আমরা হস্তান্তর করি। গাড়িটিকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। কিন্তু তাৎক্ষণিকভাবে ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

গতকাল বুধবার (২৪ জুন) সকাল সাড়ে পাঁচটার সময় উপজেলা শুকলাল হাট এলাকায় মহাসড়কে অন্যএক দূর্ঘটনা নাছির উদ্দিন নামে এক ব্যক্তি নিহত হন।

এছাড়া গত মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার সময় উপজেলার সিরাজ ভূঁইয়া রাস্তা মাথায় সড়ক দূর্ঘটনায় রাকিব উল্লাহ খান সোহেল ও বরকত উল্লাহ খান দুইজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।