সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

নাইম আহমেদ, বাংলাদেশ মেইল ::  

সীতাকুণ্ডে আত্মহত্যা করেছে কিশোরী তানিয়া আক্তার (১৫)।  মানসিক ভারসাম্যহীন এই কিশোরী বৃহস্পতিবার (২৫ জুন)  সকালে নিজ ঘরে আত্মহত্যা করেন। নিহত কিশোরী উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল এলাকার আব্দুল খালেকের কন্যা।

সকালে নিজ ঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে। কি কারনে এ কিশোরী আত্মহত্যা করেছে তার সঠিক তথ্য পাওয়া যায়নি। পুলিশ বলছে তদন্তের পর বিষয়টি জানা যাবে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য এজাহার ইসলাম জানান, সকালে মেয়েটির মা এবং বাবা উভয় তাদের বাড়ির পাশে একটি জমিনে চাষাবাদে ব্যস্ত ছিলো। হঠাৎ কেন কি কারণে মেয়েটি আত্মহত্যা করেছে তা আমরা এখনো জানিনা।  কিন্তু মেয়েটি ভারসাম্যহীন ছিল। ‘

স্থানীয় চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী কে ফোন করলে তার কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।  তিনি প্রতিবেদকের মোবাইল রিসিভ করেননি।

সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক আশরাফ সিদ্দিকী জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করি এবং তার সুরতাল রেডি করার পর ময়নাতদন্তের জন্য লাশটিকে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। আমরা যতটুকু শুনেছি মেয়েটি মানসিক ভারসাম্যহীন ছিল। কি কারনে আত্মহত্যা করেছে তা তদন্তের পর জানা যাবে।