শ্বাস নিবে পাঠানপাড়া মহল্লাবাসী, দুই বন্ধুর ফ্রি অক্সিজেন সেবা

চট্টগ্রাম মেইলঃ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যার সাথে পাল্লা দিয়ে বাড়ছে শ্বাসকষ্ট রোগীর সংখ্যা। কোথাও না কোথাও অক্সিজেনের অভাবে প্রতিদিনই মারা যাচ্ছেন শ্বাসকষ্টের রোগী।

অন্যদিকে অক্সিজেন সিলিন্ডারের উচ্চমূল্যের কারণে অনেকের পক্ষে কেনা সম্ভবও হচ্ছে না জীবন রক্ষাকারী এই অক্সিজেন। অক্সিজেনের এই যখন অবস্থা তখন প্রবাসী সমাজসেবক আবদুল বারী ও লোকমান, তারা দুই বন্ধু মোহরার পাঠানপাড়ার রোগীদের জন্য ফ্রি অক্সিজেন নিয়ে হাজির হয়েছে। ০১৮৫১৪৪৪৩৮৭/০১৮১৮৬৯৯৫৮৭ এই দুই নাম্বারে ফোন দিলেই যেকোনো সময় উক্ত এলাকার যেকোনো জায়গায় পৌছে যাবে ফ্রি অক্সিজেন সিলিন্ডার।

আজ শুক্রবার (২২ জুন) বিকেলে পাঠানপাড়া এলাকায় এ ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করেন পাঠানপাড়া মসজিদ কমিটির সেক্রেটারি মোঃ লোকমান। এতে আরো উপস্থিত ছিলেন পাঠানপাড়া মহল্লা কমিটির নেতৃবৃন্দ।

তারা বলেন, আপাতত ১০ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে ‘শ্বাস নিবে পাঠানপাড়া মহল্লাবাসী’ শিরোনামে ফ্রি অক্সিজেন কার্যক্রম শুরু করছি। আগামীতে আরো সিলিন্ডার যুক্ত করব। আমাদের হটলাইন নম্বরে ফোন করলে আমারা রোগীর ঘরে গিয়ে এই সেবা পৌঁছে দেব। আমাদের চেষ্টা থাকবে যাতে পাঠানপাড়ার কোনে মানুষ যেন অক্সিজেন সংকটে মারা না যায়।