চট্টগ্রামে ২২০ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৯৮৮৮

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের ৬ টি ল্যাবে নমুনা পরীক্ষায় গতকাল নতুন করে ২২০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে । যার মধ্যে মহানগরীতে ১৬২ জন ও উপজেলায় ৫৮ জন।

এ নিয়ে চট্টগ্রামে হয়েছেন মোট আক্রান্ত ৯৮৮৮ জন। এদের মধ্যে ৬ হাজার ৮২৫ জন চট্টগ্রাম মহানগরের এবং ৩ হাজার ৬৫ জন উপজেলার বাসিন্দা।

এ ছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রামে নতুন করে  ২ জনের মৃত্যু হয়েছে । এনিয়ে  ১৮৯ জনের মৃত্যু হলো চট্টগ্রামে  । নতুন করে ৩৯ জন করোনা আক্রান্ত রোগী বাড়ি ফিরেছেন। এখন পর্যন্ত ১ হাজার ১৯৫ জন রোগী সুস্থ হয়েছে চট্টগ্রামে।

আজ রবিবার (৫  জুলাই) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি জানান, শনিবার বিআইটিআইডিতে ১৪ জন, সিভাসুতে ২০ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৯৩ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০ জন, শেভরণ ল্যাবে ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৩ জনের নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়নি।এছাড়া  ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবের প্রতিবেদন পাওয়া যায়নি।

উপজেলা পর্যায়ে শনাক্ত হওয়া ৫৮ জন রোগীর মধ্যে লোহাগাড়ার ৩ জন,   সাতকানিয়ার ৩ জন, বাঁশখালীর ১ জন, চন্দনাইশের ২ জন, পটিয়ার ৮  জন, বোয়ালখালীর ২ জন,  রাঙ্গুনিয়ার ২ জন , রাউজানের ৪  জন, ফটিকছড়ির ২ জন, হাটহাজারীর ১৪ জন, সীতাকুণ্ডের ১ জন,  মিরেরসরায়ের ১৩ ।