মডেল মসজিদের ফলক ভাংচুরের মামলায় ইউপি সদস্য গ্রেফতার

সীতাকুণ্ডে মডেল মসজিদের ফলক ভাংচুরের মামলায় এক ইউপি সদস্যকে আসামী হিসেবে গ্রেফতার করেছে
সীতাকুণ্ড থানা পুলিশ। মডেল মসজিদের ফলক ভাংচুরের মামলায় মুরাদপুর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ একরামুল হক টিটু (৩৭) কে গ্রেফতার করে। একরামুল হক টিটু মুরাদপুর ইউনিয়নের
উকিল পাড়া মৃত বজলুল রহমানের পুত্র।

সাংসদ আলহাজ্ব দিদারুল আলম বলেন,অজ্ঞাত আসামীর নাম দিয়ে ওনার পিএস আলমগীর মামলা করেছিলেন তার ধারাবাহিকতায় সীতাকুণ্ড পুলিশ প্রশসন তদন্ত করে মূল আসামীদের চিন্তিত করে আটক করে বিচারের আওতায় আনবেন এটা আমি আশা করি,এর মধ্যে একজন আসামীকে গ্রেফতারকরা হয়েছে এই বিষয়ে প্রশ্নকরা হলে এমপি দিদারুল আলম বলেন আমরা কাউকে আসামী করিনি পুলিশের তদন্ত করে কাকে গ্রেফতার করল সেটা পুলিশ জানে এর বাহিরে আমার কোন বক্তব্য নেই। আমি চাই জননেত্রীর উন্নয়নে কেউ বাধা সৃষ্টি করলে প্রশাসন সে যেই হোক তাকে আইনের আওতায় আনবে।

স্হানীয় চেয়ারম্যান জাহিদ হোসেন নিজামী বলেন, আমার পরিষদের মেম্বার গ্রেফতার করে চালান দেওয়ার কথা আমি শুনেছি । এবিষয়ে আমি থানায় যোগাযোগ করছি।

সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বর্ণিক জানান, মডেল মসজিদের ফলক ভাংচুরের মামলায় আমরা একজন আসামীকে গ্রেফতার করি এবং বিজ্ঞ আদালতে তাকে সোপর্দ করি বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।