মিরসরাইয়ের নিজামপুরে ১০০ লিটার বাংলা মদসহ আটক ২

বাংলাদেশ মেইল ::  

চট্টগ্রাম জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম এর নির্দেশনা অনুযায়ী মিরসরাই থানা এলাকায় প্রতিদিনই মাদক বিরোধী নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে । মিরসরাই থানার অফিসার ইনচার্জ(ওসি)মজিবুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এসআই রণি কুমার সাহার নেতৃত্বে অন্যান্য ফোর্স নিয়ে মিরসরাই থানা এলাকার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শাহাদাত হোসেন(৩২)এবং জাহেদ ইসলাম(২৮)কে ১০০ লিটার দেশীয় চোলাই বাংলা মদ সহ আটক করে মিরসরাই থানা পুলিশ।

অভিযান সম্পর্কে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন,মাদক নির্মূলে মিরসরাই থানা পুলিশ বদ্ধপরিকর। মাদকের ব্যাপারে মিরসরাই থানা পুলিশ সম্পূর্ণ জিরো টলারেন্স।চট্টগ্রাম জেলাকে সম্পূর্ণ মাদক মুক্ত রাখার জন্য জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশনা মোতাবেক মিরসরাই থানা এলাকায় নিয়মিত মাদক বিরোধী চলমান অভিযান আরো জোরদার করা হবে।মাদক ক্রয় এবং বিক্রয়ের সাথে জড়িত উভয়কে আইনের আওতায় নিয়ে আসা হবে।মাদকের ব্যাপারে কাউকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না।তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীরা এখনো সময় আছে ভালো হয়ে যান।তা না হলে পাহাড় কিংবা মাটির নিচ যেখান থেকে হউক মাদক ব্যবসায়ীদের খোঁজে বের করা হবে।এবং আইনের মাধ্যমে উপযুক্ত শাস্তি প্রদান করা হবে।

রবিবার (১২ জুলাই)সকালে গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে ১০০ লিটার দেশীয় বাংলা মদ সহ তাঁদের আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মিরসরাই থানায় নিয়মিত মাদকের মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।