স্বাস্থ্য বিধি নিশ্চিত করে পশুর হাট পরিচালিত হবে- মেয়র

বাংলাদেশ মেইল ::  

স্বাস্থ্যবিধি নিশ্চিত করে কোরবানি পশুর হাট পরিচালনায় করণীয় নির্ধারণে আজ ১৮ জুলাই দুপুরে সিটি মেয়র সাগরিকা গরুর বাজার ও মুরাদপুর বিবিরহাট পরিদর্শন করেছেন। এসময় তিনি হাটে পশু রাখার ব্যাপারে সিটি কর্পোরেশন নির্দেশিত ব্যবস্থাপনা বিধি পালনে ইজারাদারদেরকে নানামুখী নির্দেশনা দেন।
তিনি বলেন, হাটগুলোতে সার্বক্ষনিক চসিকের পরিচ্ছন্ন কর্মীরা নিয়োজিত থাকবে। জীবাণুনাশক পানি ছিটানো হবে। হাটে স্বতন্ত্র প্রবেশ পথ ও বহির্গমণের ব্যবস্থা করা হয়েছে। এসময় নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, শৈবাল দাশ সুমন, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, যুবলীগ নেতা সুমন দেবনাথ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এস এম মামুনুর রশিদ মামুন,যুবলীগ নেতা তাজউদ্দিন তাজু, মো. জসিম উদ্দিন, মোশাররফ হোসেন লিটনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ,ইজারাদাররা উপস্থিত ছিলেন।
এদিকে, আজ বিকালে তিনটি সংগঠনের কর্মহীন পেশাজীবীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাঠানো উপহার সামগ্রী প্রদান করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। নগরীর পাথরঘাটা সানরাইজ গ্রামার স্কুল প্রাঙ্গনে ৩৫০ জন কিন্ডারগার্টেন শিক্ষক, আসকার দিঘীর পাড়স্থ কমিউনিটি সেন্টারে ডেকোরেশন মিস্ত্রি সমিতির ৫০০ জন ও আন্দরকিল্লা চসিক পুরাতন কার্যালয়ে ছিন্নমূল সংগ্রাম সমন্বয় পরিষদের ৪০০ জন সদস্যদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।