জীবনের নিরাপত্তা চেয়ে থানায় ডায়েরী ডাঃ ফয়সাল ইকবালের

বাংলাদেশ মেইল ::

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফয়সাল ইকবাল চৌধুরীকে হত্যার হুমকি দেয়া হয়েছে দাবী করে চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি ।
শনিবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে নগরীর চকবাজার থানায় জিডি করেছেন এ বিএমএ নেতা ।
চকবাজার থানার জিডি নং ৭০৭, সাধারণ ডায়েরীতে ডা: ফয়সাল ইকবাল চৌধুরী অভিযোগ করেছেন  শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় ৭/৮টি মটর সাইকেল করে প্রায় ২০/২২ জন সন্ত্রাসী তার মেহেদীবাগের বাসার নিচ তলায় পার্কিং-এ গিয়ে অবস্থান নেয় ।
এসময় তারা ফয়সাল ইকবালের গাড়ী খোঁজ করে । তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং উনাকে খুন করে ফেলবে বলে চিৎকার করতে থাকে । পরে সেখানে কর্তব্যরত দারােয়ান জানায় তিনি বাসায় নেই । গাড়ী নিয়ে বের হয়ে গেছেন। এরপর তারা চট্টগ্রাম মেডিকেলে এসে ডাঃ ফয়সালকে হত্যা করবে বলে হুমকি দেয় । এমতাবস্থায় পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন এই মর্মে সাধারণ ডায়েরি করেন তিনি।
সিসিটিভি ফুটেজে দেখা যায় শনিবার সন্ধ্যা সাতটা ৩৯ মিনিটে ডা. ফয়সালের বাসার সামনে কিছু মোটর সাইকেল অবস্থান নেয় । মোটর সাইকেল থাকা যুবকদের সাথে দাড়োয়ানের কথা বলার দৃশ্যও দেখা যায় ভবনের সিসিটিভি ফুটেজে ।