১১ মাস সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা খরচ করেছেন রিয়া !

বাংলাদেশ মেইল ::

আদিত্য চোপড়ার পর এবার দ্বিতীয়বারের জন্য সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে ফের জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ।
গত সেপ্টেম্বরে রিয়া একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ইউরোপ গিয়েছিলেন। আর সেই বিলাসবহুল ট্যুরের সমস্ত খরচই বহন করেছিলেন সুশান্ত। বিমানে যাতায়াত থেকে রিয়ার সমস্ত খরচই হয়েছিল সুশান্তের অ্যাকাউন্ট থেকে। কিন্তু কেন?
সুশান্তের কার্ড ব্যবহার করে শপিং করেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ডে পিন, পাসওয়ার্ডের সমস্ত তথ্য রয়েছে রিয়ার কাছে।
এখানেই শেষ নয়, জানা যাচ্ছে, গত ১১ মাসে রিয়া যে বিলাসবহুল জীবনযাপন করেছেন, তার সবই খরচ হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে।
গত ১১ মাসে ঠিক কোন কোন খাতে এবং কেন সুশান্তের টাকা ব্যাবহার করেছেন রিয়া, সেই তথ্য জানতে ফের একবার বান্দ্রা থানায় ডাকা হতে পারে রিয়া চক্রবর্তীকে। সুশান্তের অ্যাকাউন্ট থেকে রিয়া গত ১১ মাসে কত টাকা খরচ করেছেন, সেকথা রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। যদিও এবিষয়টিতে সুশান্তের পরিবারের সম্মতি ছিল না বলেই জানা যাচ্ছে।
ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx) কোম্পানির পার্টনার ছিলেন সুশান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী।

এদিকে সম্প্রতি সুশান্তের মনোবিদ পুলিশকে জানিয়েছেন, রিয়ার এক বন্ধুই তাঁর সঙ্গে সুশান্তের আলাপ করিয়ে দেন। কাউন্সিলিংয়ের প্রতিটি সেশনেই সুশান্তের সঙ্গে রিয়া থাকতেন।