আইসিইউতে হেফাজত আমির আল্লামা শফী

বাংলাদেশ মেইল ::

দীর্ঘদিন থেকে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও নানা শারীরিক জটিলতায় ভুগছেন   হেফাজত ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী। মঙ্গলবার তাকে আবারো  চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করানো হয়েছে।

আল্লামা শফি’র খাদেম মাওলানা শফি জানান মঙ্গলবার (২১ জুলাই) বিকেল ৩ টায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে এর আগে গত ৭ জুন গুরুতর অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিকেলের আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন তিনি। আইসিইউতে দশ দিন মতো চিকিৎসা নিয়ে ১৬ জুন তিনি নিজ কর্মস্থল হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় ফিরে যান। এর আগে গত ১১ এপ্রিল বিকেলে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হেফাজত আমির আল্লামা শফিকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে ১৪ এপ্রিল দুপুর ১টায় চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম থেকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসা শেষে তার অবস্থার উন্নতি হলে ২৬ এপ্রিল দুপুরে হেলিকপ্টার যোগে চট্টগ্রামের  হাটহাজারীতে নিয়ে আসা হয় তাকে।