বাঁশখালীতে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

    তিতাসের

    বাংলাদেশ মেইল :: 

    চট্র্রগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের রত্নপুর গ্রামের মৌলানা এরফানুল হক (৩০) হত্যা মামলার পলাতক আসামি মোহাম্মদ সেলিমকে চট্র্রগ্রাম নগরীর বাকলিয়া থানা বগার বিল এলাকার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) ভোর সকালে বাঁশখালী থানার ওসি (তদন্ত) কামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।।

    মামলা সূত্রে জানা যায়, বাহারছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রত্নপুর গ্রামের সামাজিক কোন্দল ও জায়গা জমির বিরোধের জের ধরে গত ২৫ মে বিকাল ৩টার দিকে মৌলানা নুরুল ইসলামের ছেলে মৌলানা এরফানুল হক (৩০) প্রতিপক্ষের লোকজনের হাতে খুন হয়। এই ঘটনায় নিহতের ভাই এমরানুল হক বাদী হয়ে ৫২ জনকে আসামি করে বাঁশখালী থানায় মামলা দায়ের করে। এই মামলায় এ পর্যনত ৭জন আসামি গ্রেপ্তার করা হয়েছে।

    মামলার তদন্তকারী কর্মকর্তা বাঁশখালী থানার ওসি (তদন্ত) কামাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বগার বিল এলাকায় ভাড়া বাসা থেকে হত্যা মামলার এই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।বৃষ্টির পানিতে  সাঁতার কেটে এই অভিযান চালানো হয়েছে। অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে বলে তিনি জানান।