কফি উইথ করণের আদলে পিয়ালের শো

বাংলাদেশ মেইল ::

বলিউডের নামী প্রযোজক ও নির্মাতা করণ যোহরের ‘কফি উইথ করণ’ শোটি দারুণ জনপ্রিয়। ভারতের নানা প্রজন্মের তারকারা এখানে এসে আলোচনার জন্ম দিয়েছেন। সেই শোয়ের আদলে আরো কিছু শো দেখা গেছে বিভিন্ন সময়।
এবার বাংলাদেশেও এই ধরণের একটি শো নিয়ে হাজির হচ্ছেন ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসাইন। শোয়ের নাম ‘কফি আড্ডা উইথ পিয়াল’।
এ শো নিয়ে পিয়াল বলেন, আমি করণ যোহরের বড় ভক্ত। তার পোশাক, স্টাইল আমি ফলো করি। এজন্য বন্ধুরা আমাকে ঠাট্টার ছলে প্রায়ই করণ যোহর বলে ডাকে! আমিও মজা পাই। এখান থেকেই আমার মাথায় আসে ‘কফি উইথ করণ’-এর মতো একটি শো করি। তারই বাস্তবায়ন করতে চেষ্টা করলাম এ শো দিয়ে।
তিনি বলেন, তার শোটি গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন।

এখানে যেসব সেলেব্রেটিরা অতিথি হয়ে আসবেন তারা কেউ নিজেদের কাজ নিয়ে আলাপ করেন না। ব্যক্তিগত জীবন ও নানা অভিজ্ঞতা নিয়ে কথাবার্তা বলবেন।
পিয়াল জানান, ২০ মিনিটের আড্ডার আসরের এই শোয়ের ইতোমধ্যেই কয়েক পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। শোতে প্রতি পর্বে দুজন করে অতিথি অংশ নেন। শুটিং হওয়া পর্বগুলোতে এখন পর্যন্ত অতিথি হিসেবে এসেছেন ইমন-নিরব, এভ্রিল-জেসিয়া, ইভান শাহরিয়ার সোহাগ-বুলবুল টুম্পা, সাঞ্জ জন-আঁচল, আরজে নিরব-শান্তা জাহান, নিপুণ।
বাবলু আক্তার বাবলুর পরিচালনায় এবং আসিফ খানের প্রযোজনায় পিয়ালের এ শো’টি আগামী মাস থেকে একটি চ্যানেলে প্রচার হবে। টিভিতে প্রচারের পর পিয়ালের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘কফি আড্ডা উইথ পিয়াল’-এর প্রতিটি পর্ব প্রকাশ করা হবে।
প্রসঙ্গত, ফ্যাশন ডিজাইনার হিসেবে প্রতিষ্ঠিত পিয়াল চলচ্চিত্র প্রযোজনাতেও নাম লিখিয়েছেন। তার প্রযোজিত ছবি ‘স্বপ্নবাজি’। এ ছবির গল্প দেশের মডেলিং ইন্ডাস্ট্রির মডেলদের নানা চড়াই উৎরাই নিয়ে। রায়হান রাফীর পরিচালনায় ছবিতে অভিনয় করছেন সিয়াম, মাহি, পিয়া জান্নাতুল, প্রিয়ন্তি উর্বী প্রমুখ।