খালেদা জিয়া-তারেকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল

বাংলাদেশ মেইল ::  

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় খুলশী থানা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল (২১শে জুলাই) শুক্রবার বাদ আসর সর্দার নগর জামে মসজিদে বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবুর রহমান শামীম,চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর,সহ-সভাপতি নাজিমুর রহমান ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি’র রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম-সম্পাদক আমান উল্লাহ আমান,হুমায়ুন কবির,খুলশী থানা যুবদলের আহবায়ক মোঃ হেলাল হোসেন,সহ-সম্পাদক তানভীর মল্লিক,সহ-সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন মানিক,সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল টিপু,সহ-শিল্প বিষয়ক সম্পাদক গোলজার হোসেন মিন্টু,সদস্যা শাহাবুল ইসলাম বাচ্চু,১৩নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক এস. এম. আজাদ,খুলশী থানা বিএনপি নেতা হাসান আল মামুন,মোজাফফর হোসেন,জহিরুল হাসান জীবন,মাহবুব আলম,হোসেন সরল,জাহাঙ্গীর,খুলশী থানা যুবদলের যুগ্ম-আহবায়ক আশিক মল্লিক,মোঃ ইউনুস মুন্না,হোসেন হাসান,মোহাম্মদ মিল্টন,মোঃ কুদ্দুস,নগর স্বেচ্ছাসেবক দল নেতা মাহবুব খালেদ,আকতার হোসেন,ইমরান হোসেন সাগর,ছাত্রদল নেতা
রিফাত হোসেন শাকিল,মাস্টার আরিফ,আরিফুর রহমান মিঠু,মোঃ সাদ্দাম হোসেন সাইফ,নুরুল কবির,মোঃ মোবারক হোসেন,লিটন সহ নেতৃবৃন্দ।