৩টি অস্ত্র ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার
বাঁশখালীতে বন্দুকযুদ্ধে ডাকাত শের আলী নিহত

বাংলাদেশ মেইল :: 

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে র‌্যাবের সঙ্গে জলদস্যুদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে সংগঠিত বন্দুকযুদ্ধে মো. শের আলী (৩৫) নামে এক জলদস্যু নিহত হয়েছে।এসময় ৩টি দেশীয় তৈরি অস্ত্র ও ১৩ রাউন্ড গুলি উদ্বার করে র‍্যাব। শনিবার (২৫ জুলাই) সকালে থানা পুলিশ ঘটনাস্থল হতে নিহত জলদস্যুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

র‍্যাব জানায় ,শুক্রবার রাতে উপজেলার সরল ইউনিয়নের পশ্চিমে বেড়িবাধ এলাকায় একদল জলদস্যু অবস্থান করছে এমন সংবাদ পায় র‍্যাব-৭ এর একটি দল।তাদের অবস্থান লক্ষ্য করে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে জলদস্যুরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায় । এতে জলদস্যুরা পালিয়ে গেলেও ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ অবস্থায় জলদস্যু মো. শের আলীর লাশ উদ্ধার করা হয়।তাছাড়া ৩টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ১৩ রাউন্ড গুলিও উদ্বার করে র‍্যাব সদস্যরা।

নিহত জলদুস্য ওই এলাকার ২নং ওয়ার্ডের হাজীরখীল মইত্তা বাপের বাড়ির হোসেন আহমদের ছেলে। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় মারামারি, খুন, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে ওসি রেজাউল করিম মজুমদার নিশ্চিত করেছেন।  র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু শের আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে বলেও তিনি জানান।