মোবাইল ফোনে দেশবাসীকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

বাংলাদেশ মেইল :: 

ঈদুল আজহা উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোবাইল ফোনে একটি বিশেষ নম্বরের কল রিসিভ করলে প্রধানমন্ত্রীর নিজ কণ্ঠের এই শুভেচ্ছা বার্তা শোনা যাচ্ছে। সেখানে করোনাভাইরাস সংক্রমণ এড়াতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দিয়েছেন শেখ হাসিনা।

এবিষয়ে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বুধবার (২৯ জুলাই) সাংবাদিকদের বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অডিও বার্তায় দেশবাসীকে ঈদুল-আজহার শুভেচ্ছা জানিয়েছেন এবং এটি মোবাইল ব্যবহারকারীদের কাছে তাদের মোবাইল ফোনের মাধ্যমে পাঠানো হচ্ছে।”

ঈদের শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী বলেন, “আস্সালামু আলাইকুম, আমি শেখ হাসিনা। বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। আমি পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।”

2020/07/dt-electronics0-ib-1595920454387.gif

পাশাপাশি, করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে বলে প্রত্যাশা জানান তিনি। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করার জন্য সবাইকে অনুরোধ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, “ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন। ঈদ মোবারক!”