মীরসরাইয়ে চোরাইকৃত ট্রাকসহ আন্তঃজেলা গাড়ি চোর চক্রের এক সক্রিয় সদস্য আটক

বাংলাদেশ মেইল:: 

কামরুল হাসান:   মীরসরাই থানার অফিসার ইনচার্জ ওসি মজিবুর রহমানের নেতৃত্বে গতকাল বুধবার রাতে মীরসরাই থানা এলাকা হতে একটি চোরাইকৃত ট্রাকসহ আন্তঃজেলা গাড়ি চোর চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার করে পুলিশ।

গোপন সংবাদের তথ্যমতে গতকাল (৬ জুলাই)রাত আনুমানিক ১১.৪৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাই থানার পুলিশ পরিদর্শক তদন্ত রবিউল হুসাইন এবং পুলিশ পরিদর্শক (অপারেশন্স)দীনেশ চন্দ্র দাশ গুপ্তের নেতৃত্বে পুলিশ চেকপোষ্ট স্হাপন করে মীরসরাই বাজার এলাকা হতে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের এক সক্রিয় সদস্য সহ চোরাইকৃত ট্রাকটি আটক করে মীরসরাই থানা পুলিশ।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান,গোপন সংবাদের তথ্যমতে গতকাল রাত আনুমানিক ৯.৩০ টায় সীতাকুণ্ড উপজেলার বার আওলিয়া এলাকা হইতে একটি ট্রাক চুরি হওয়ার সংবাদ পায় এবং ট্রাকটি দ্রতগতিতে ঢাকার উদ্দেশ্য রওনা হয় বলে জানা যায়।

উল্লেখিত ট্রাক চুরির সংবাদ পেয়ে তাৎক্ষণিক মীরসরাই থানা এলাকায় পুলিশের টহলরত সকল টিমকে সর্বোচ্চ সতর্ক করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মীরসরাই বাজারে পুলীশি চেকপোস্ট বসানো হয়।

ঠিক রাত ১১.৪৫ মিনিটে মীরসরাই থানা পুলিশ পরিদর্শক তদন্ত রবিউল হুসাইন এবং পুলিশ পরিদর্শক অপারেশন দীনেশ চন্দ্র দাস গুপ্তের নেতৃত্বে পুলিশ চেকপোষ্টে গাড়ি তল্লাশির মাধ্যমে উক্ত চোরাইকৃত ট্রাকসহ চোর ট্রাক চালককে আটক করা হয়।

তিনি আরো জানান,প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে অভিযানে আটককৃত ব্যক্তি আন্তঃজেলা গাড়ী চোরচক্রের সক্রিয় সদস্য বলে জানা যায়।

জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মীরসরাই থানায় চুরির মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।