খোরশেদ আলম সুজনের সাথে মহানগর আ’লীগের মতবিনিময়

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে মত বিনিময় করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। এই উপলক্ষে আজ বিকেল ৪টায় দামপাড়াস্থ জহুর আহমেদ চৌধুরীর বাসভবনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চসিক প্রশাসক হিসেবে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজনকে দায়িত্ব প্রদান করায় দলীয় সভানেত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় এবং নবনিযুক্ত প্রশাসকের দায়িত্বকালীন সময়ে সকল কর্মকান্ডে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।
সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিদায়ী মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীনকে তাঁর মেয়াদকালীন সময়ে সফল ও ইতিবাচক কর্মকান্ড পরিচালনা এবং করোনা কালে নগরবাসীর পাশে থেকে অনন্য ভূমিকা পালনে সন্তোষ প্রকাশ করা হয়।
সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুলের আশু রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দীন চৌধুরী, এড. সুনীল কুমার সরকার, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ রশীদ, কোষাধ্যক্ষ আলহাজ্ব আবদুচ ছালাম উপদেষ্টা আলহাজ্ব সফর আলী, শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ চৌধুরী শমসের, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশীস গুহ বুলবুল, শ্রম বিষয়ক সম্পাদক আবদুল আহাদ, সাংস্কৃতিক সম্পাদক হাজী মোহাম্মদ আবু তাহের, উপ সম্পাদক জহর লাল হাজারী, কার্যনির্বাহী সদস্য হাজী মোহাম্মদ ইয়াকুব, আলহাজ্ব নুরুল আমিন শান্তি, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, গাজী শফিউল আজিম, কামরুল হাসান বুলু, বখতেয়ার উদ্দিন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, ইঞ্জি: বিজয় কৃষাণ চৌধুরী, জাফর আলম চৌধুরী, রোটারিয়ান মোহাম্মদ ইলিয়াস, হাজী বেলাল আহমেদ, মোরশেদ আকতার চৌধুরী প্রমুখ।