নিজের জাত চেনালেন সুজন ,দূর্নীতির দায়ে বরখাস্ত চসিক ড্রাইভার

বাংলাদেশ মেইল ::

প্রশাসকের দায়িত্ব নেবার দুই দিনের মাথায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক ড্রাইভারকে চাকরি থেকে বরখাস্ত করেছেন খোরশেদ আলম সুজন । কর্পোরেশনের গাড়ি থেকে তেল চুরির অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন খোরশেদ আলম সুজন ।

তিনি বাংলাদেশ মেইলকে জানান , সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব নেবার পর অধিনস্থ কর্মকর্তা – কর্মচারীদের দূর্নীতির বিষয়ে কড়া সতর্ক করেছিলাম ।  অনেকেই বিভিন্ন দূর্নীতির সাথে জড়িত । তাদেরকে তওবা করে সুপথে আসার আহবান জানিয়েছিলাম । কিন্তু সে সতর্ক বাণী না শুনে গাড়ির তেল চুরি করে বিক্রি করেছে কর্পোরেশনের ড্রাইভার কাজল চন্দ্র সেন । তথ্য প্রমাণ পাবার সাথে সাথে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করেছি । ”

কর্পোরেশন সুত্রে জানা যায় , শুক্রবার সিটি কর্পোরেশনের ড্রাইভার কাজল চন্দ্র দাস পোর্ট কানেকটিং রোড়ে সুরু পাইল লাইনের মাধ্যমে কর্পোরেশন পরিচালিত মেমন হাসপাতালের একটি গাড়ি থেকে তেল পাচার করছিল । বিষয়টি জানার পর প্রশাসক খোরশেদ আলম সুজন সাথে সাথেই সংশ্লিষ্ট ড্রাইভারের বিরুদ্ধে ব্যবস্থা নেবার জন্য কর্পোরেশনের যান্ত্রিক প্রকৌশলী সুদীপ বসাককে নির্দেশ দেন ।

সিটি কর্পোরেশনের যান্ত্রিক প্রকৌশলী সুদীপ বসাক বাংলাদেশ মেইলকে জানান , কাজল চন্দ্র দাশ দৈনিক ভিত্তিতে ড্রাইভার হিসেবে  কাজ করে আসছিলেন । তাকে প্রশাসক মহোদয়ের নির্দেশ অনুযায়ী বরখাস্ত করা হয়েছে । সাথে সাথে যে পরিমান চুরি করে বিক্রি করেছে , সে পরিমান অর্থ কর্পোরেশনের কোষাগারে জমা দেবার নির্দেশ দেয়া হয়েছে ।

প্রসঙ্গত , ৬ আগস্ট চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকের দায়িত্ব নিয়েছেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন ।