খালেদা জিয়ার জন্মবার্ষিকীতে নগর ছাত্রদলের কোরান খতম, দোয়া মাহফিল ও খাবার বিতরন

বাংলাদেশ মেইল :: 

বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে নগর ছাত্রদলের উদ্যোগে কোরান খতম, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে । শনিবার খালেদা জিয়ার ৭৬ তম জন্মবার্ষিকী পালনকালে তাঁর রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় নগর ছাত্রদল দিনব্যাপী এসব আয়োজন করে।

কোরান খতমের পর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পাশাপাশি, দেশে করোনা আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনা, বন্যার্ত মানুষের জন্য দোয়া ও করোনায় আক্রান্ত হয়ে মৃতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারন সম্পাদক মরহুম শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে নগরীর দুটি এতিমখানায় ও নগরীর বিভিন্ন এলাকায় অসহায় ভাসমান মানুষের কাছে খাবার বিতরণ করে নগর ছাত্রদলের নেতৃবৃন্দরা। এসময় নগর ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল বলেন, “খালেদা জিয়া বাংলাদেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্রের প্রতীক। গণতন্ত্র রক্ষায় বারবার তিনি কারানির্যাতন সহ্য করছেন। তিনি কখনো অন্যায়-অবিচার ও অপশক্তির কাছে আপোষ করেননি। তিনি রাজনীতি করেন দেশ, মাটি ও দেশের মানুষের জন্যই। আমরা আশাবাদী তিনি দ্রুত আরোগ্য লাভ করে আবারও আমাদের মাঝে ফিরে আসবেন এবং দলের হাল ধরবেন।”

এসময় আরো উপস্থিত ছিলেন, নগর ছাত্রদল নেতা মোঃ হানিফ, জাবেদ ওমর, ইমরান হোসেন, আরশে আজিম আরিফ, মোঃ কায়েস, মোবারক হোসেন, আহমেদুল ইসলাম সাদ, মোঃ মহিউদ্দিন, আল আমিন সহ প্রমুখ।