কেন্দ্রীয় রেলওয়ে শ্রমিক লীগের উদ্যোগে চট্টগ্রামে শোক দিবস পালন

বাংলাদেশ মেইলঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল শহীদদের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আজ বাদ আছর রেলওয়ে ডিআরএম পাহাড়তলী অফিস সংলগ্ন জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলশ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ মোঃ লোকমান হোসেন।

বক্তারা বলেন, বাঙালী জাতির ইতিহাসে এক কালো অধ্যায় ১৯৭৫ইং সালের ১৫ আগস্ট। এই দিনে জাতির পিতা শেখ মুজিব কে পরিবার সহ নির্মম ভাবে হত্যা করে বিপদগামী কুচক্রীমহল। বাঙালী জাতির মহান নেতা স্বাধীন বাংলাদেশ গড়ার কারিগর বঙ্গবন্ধুকে হারিয়ে জাতি শোকাভিভূত। বাঙালী জাতি দমে যায়নি, তারা শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বদ্ধ পরিকর।

এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহীদ, যুগ্ম-সম্পাদক খন্দকার সাইফুল ইসলাম মামুন , সাংগঠনিক সম্পাদক মোঃ সাইমুম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, আন্তর্জাতিক সম্পাদক শামীম সাহারিয়ার পাপ্পু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান, সহ-দপ্তর জাকির হাসান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রকিবুল আলম সাজ্জী,কার্যনির্বাহী সদস্য মোঃ শফিকুল ইসলাম শফিক, অন্যান্য শাখার সভাপতি ও সম্পাদক মন্ডলীর মোঃ নুরুন্নবী, আলী আকবর, আশীষ কুমার চৌধুরী,আব্দুল লতিফ, অলিউল হাসান, হুমায়ুন কবির, আব্দুল কাদের, মোঃ সোহেল, শেখ হায়দার, জয়নাল আবেদীন, রিপন মিয়া,সরওয়ার হোসেন,আজমির হোসেন, মোঃ জসিম, আসাদ হোসেন, শাহাদাত শান্ত,দিদার হোসেন,সৈয়দ সামশ লেনিন, আবুল কাশেম,আবু বক্কর সিদ্দিক,জাহেদ পলাশ, সুজন চৌধুরী,শহীদুল ইসলাম রাসু, আতিকুল ইসলাম, নবীদুল ইসলাম, ইমাম হোসেন, মোঃ সুমন, মোঃ গোফরান,অসিম, লিটন,ইসমাইল উদ্দীন দিনার, মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।