সুশান্তের মৃত্যুর মামলা তদন্ত করবে সিবিআই

বাংলাদেশমেইল: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে ভারতের শীর্ষ আদালত। বুধবার সকালে শীর্ষ আদালতের এই রায় দেয়। মুম্বাই পুলিশ যাতে তদন্ত প্রক্রিয়ায় সিবিআইকে সাহায্য করা হয়, সে বিষয়েও স্পষ্ট নির্দেশ দেয়া হয়েছে।

চলতি বছরের ১৪ জুন নিজ অ্যাপার্টমেন্টে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে প্রায় গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়েছে। তার মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশ শুরু করার প্রায় এক মাস পর জন্মস্থান বিহারের রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা কে কে সিং। সেখানেই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী-সহ পাঁচজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

ওই ঘটনার পরই বিহার পুলিশের একটি দল মুম্বাইয়ে গিয়ে তদন্ত শুরু করে। বিহার পুলিশের ওই দলটি মুম্বাই থেকে ফেরার পরই শীর্ষ আদালতের দ্বারস্থ হন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সরকার। সুশান্ত মামলার তদন্ত ভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেয়া হয়, সে বিষয়ে আবেদন জানানো হয়।

অন্যদিকে সুশান্তের পরিবারের পক্ষ থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে। এমনকী মঙ্গলবার রিয়া চক্রবর্তীর আইনজীবী এ বিষয়ে একটি অফিসিয়াল স্টেটমেন্টও প্রকাশ করেন।

সূত্র : জি নিউজ