সিএমপিতে শহীদ পুলিশ সুপার শামসুল হক বৃত্তি প্রদান

    বাংলাদেশ মেইল :: 

    বৃহস্প্রতিবার দুপুরে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে সাউথইস্ট ব্যাংক লিঃ এর সহযোগীতায় অনুষ্ঠিত হয় শহীদ পুলিশ সুপার শামসুল হক বৃত্তি ২০২০ প্রদান অনুষ্ঠান।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  মোঃ মাহাবুবর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার উদ্দীন।

    অনুষ্ঠানে প্রত্যেক বছরের ন্যায় এবছরেও সিএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের সন্তানরা যারা পিইসিই, জেএসসি ও এসএসসিতে  মেধার পরিচয় দিয়েছেন, এমন ১৯৬ জন শিক্ষার্থীকে সর্বমোট ১২,৯৪,০০০/- টাকার বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও সাউথইস্ট ব্যাংক লিঃ এর পক্ষ থেকে সিএমপি বৃত্তি তহবিলে ১০,০০,০০০/- টাকা অনুদান প্রদান করা হয়।

    এসময়  অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ)  আমেনা বেগম,  অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান,  অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যমল কুমার নাথ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর।