চসিকের প্রকৌশল বিভাগের ১৮জন কর্মচারীকে একযোগে বদলি

    বাংলাদেশ মেইল ::

    কাজে গতিশীলতা আনতে স্বাস্থ্যবিভাগের পর এবার চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রকৌশল বিভাগের ১৮ কর্মচারীকে একযোগে বদলি করা হয়েছে। সংস্থাটির প্রধান প্রকৌশল কর্মকর্তা স্বাক্ষরিত এক আদেশে গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) তাদের বদলি করা হয়।

    চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামশুদ্দোহা এ তথ্য নিশ্চিত করেছেন। বদলি হওয়া কর্মচারীরা সবাই চসিকের প্রকৌশল বিভাগের যান্ত্রিক উপ বিভাগের বিভিন্ন পুল অফিসে কর্মরত ছিলেন বলে তিনি জানান।

    মোহাম্মদ সামশুদ্দোহা বলেন, ‘প্রকৌশল বিভাগ থেকে এই ১৮জন কর্মচারীকে বদলি করা হয়েছে। প্রধান প্রকৌশল কর্মকর্তা স্বাক্ষরিত এক আদেশে আজ তাদের বদলি করা হয়। পরে ওই আদেশের কপি আমাদের কাছে পাঠানো হয়। গত ৬ আগস্ট দায়িত্ব নেওয়ার পর থেকে প্রশাসক মহোদয় করপোরেশনের বিভিন্ন বিভাগে বদলির আদেশ দিয়েছেন। এটিও সেই প্রক্রিয়ার অংশ।’

    বদলি হওয়া কর্মচারীরা হলেন- নাসির উদ্দিন, গোলাম রহমান, জিয়াউল হক, রাজু মিত্র, মো. জাবেদ, মিটন দাশ, নুর নবী, পীযূষ বড়ুয়া, আমির হোসেন রাশেদ, লিটন বড়ুয়া, রণজিৎ দে, জামশেদ, মো. তবারক, শিমুল কান্তি দে, রতন ঘোষ, নাছির উদ্দিন, কাঞ্চন বসাক এবং মো. সেলিম।