সোয়া ১৩ কোটি টাকার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

বাংলাদেশ মেইল :: 

চট্টগ্রামে ১৩ কোটি ২৫লাখ ৬৫ হাজার টাকার ২ লাখ ৬৫ হাজার ১৩০ ইয়াবা বড়িসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চট্টগ্রামের বাকলিয়া ও আনোয়ারা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার ( ১৫ সেপ্টেম্বর) এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাহমুদুল হাসান মামুন।

গ্রেফতারকৃতরা হলেন-আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো. কামরুজ্জামান (৩০), কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়াপালং রশিদ আহমদের ছেলে মো. জমির উদ্দীন (৩৬) ও একই উপজেলার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে মো. রমজান আলী (২৫)।

এএসপি মো. মাহমুদুল হাসান মামুন বলেন, কামরুজ্জামানকে আনোয়ারা গহিরা এলাকা থেকে ৪০ হাজার ইয়াবা বড়িসহ গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যে আরেক ইয়াবা কারবারির বাড়ি থেকে ১ লাখ ২৫ হাজার ১৩০ ইয়াবা বড়ি উদ্ধার করে র‌্যাব। ১লাখ ইয়াবা বড়িসহ জমির ও মো. রমজানকে বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন সেন্টারের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে।

নানা কৌশল অবলম্বন করে আনোয়ারা এলাকার ইয়াবা ব্যবসায়ীরা সাগরপথে এসব ইয়াবা নিয়ে এসেছিলেন। সুযোগ বুঝে তারা এসব ইয়াবা দেশের বিভিন্ন এলাকায় নিয়ে বিক্রি করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আনোয়ারা ও বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্ত মো. মাহমুদুল হাসান মামুন।