নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-রেজাউল করিম চৌধুরী

    বাংলাদেশ মেইলঃঃ

    করোনার কারণে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিত হওয়ায় খানিকটা ঝিমিয়ে পরা নির্বাচনী কার্যক্রমে গতি ফিরিয়ে আনার লক্ষ্যে নগরীর প্রত্যেক ওয়ার্ডে কেন্দ্র ভিত্তিক দলীয় নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

    ২৪ সেপ্টেম্বর,বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরের ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী নির্বাচন কমিশনার থেকে যখনি নির্বাচনের তারিখ ঘোষনা করা হোক না কেন যাতে নৌকার বিজয় নিশ্চিত করা যায় সে লক্ষ্যে মাঠে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

    এসময় তিনি ভোটারদের সাথে সরাসরি যোগাযোগ স্থাপন করে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার উপর গুরুত্ব আরোপ করেন। মানুষের জানমাল ও জীবিকার নিরাপত্তা বিধানে করোনার মহামারীতে সরকার ও আওয়ামী লীগের ইতিবাচক কর্মকান্ড গুলোকে ভোটারদের কাছে যথাযথভাবে উপস্থাপনের উপরও জোর দেন তিনি।

    তিনি আরো বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় মানে গরীব দুখী মানুষের বিজয়। নৌকা এনেছে স্বাধীনতা, নৌকাতেই মুক্তি। নৌকাতে উন্নয়ন, নৌকায় অগ্রগতি। তাই নৌকার বিজয় মানে কোন নির্দিষ্ট ব্যাক্তি বা গোষ্ঠীর বিজয় নয়, নৌকার বিজয়ে জনতার বিজয় হয়, গনতন্ত্রের বিজয় হয়, গণমানুষের কল্যান হয়।

    ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ নাজিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হাজী আবু তাহের, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ জসিম উদ্দিন, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন খান (মাসুক), আহবায়ক কমিটির সদস্য এস.এম.আনোয়ার মির্জা, ইমতিয়াজ চৌধুরী, আহমেদুর রহমান, নাজিম উদ্দিন চৌধুরী, হাসান মুরাদ চৌধুরী, আলহাজ্ব মো: ফারুখ,সোলেয়মান চৌধুরী,নজরুল ইসলাম, অলিদ চৌধুরী, এসকান্দর আলী, মো: জসিম উদ্দিন, শামসুল আলম, ইলিয়াছ ইলু,শফিকুর রহমান শফিক, মো: সাইফুদ্দিন, আবু তৈয়ব, মো: জাহাঙ্গীর সওদাগর, মো: হানিফ, জাহিদ হোসেন,মো: সিরাজ ও মেজবাহ উদ্দিন প্রমুখ।