রাউজানে অভিযান চালিয়ে ১ টি বিদেশী পিস্তলসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭

বাংলাদেশ মেইল ::

চট্টগ্রামের রাউজান থানাধীন শিকদারটেক মোড় এলাকায় অভিযান চালিয়ে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলিসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার ( ১৫ অক্টোবর) বিকালে র‌্যাব-৭ এর একটি আভিযানিক তাদের গ্রেফতার করে।

র‌্যাব-৭ কার্যালয় থেকে জানানো হয়, র‌্যাব  জানতে পারে যে চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন শিকদারটেক মোড় এলাকায় পাকা রাস্তার উপর কতিপয় দুষ্কৃতকারী অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত (১৫ অক্টোবর)  র‌্যাব-৭ একটি আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামি  আকাশ দাশ (২৫), পিতা- মৃত খোকন দাশ, সাং- পশ্চিম গুজরা, থানা- রাউজান, জেলা- চট্টগ্রাম এবং  মোঃ আরিফুল ইসলাম (২৫), পিতা- মৃত হাজী মোহাম্মদ ইসলাম, সাং- মধ্যম গোসাইল ডাঙ্গা, থানা- বন্দর, জেলা- চট্টগ্রাম মহানগরদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে ১ নং আসামীর কোমরে গুজানো অবস্থায় ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামিদের’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত পরষ্পর যোগসাজসে অবৈধ অস্ত্র ব্যবহার করে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এছাড়াও তারা দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে বলে জানায়।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।