নিখোঁজের কারন অনুসন্ধান করছে পুলিশ
খোঁজ মেলেনি সাংবাদিক গোলাম সরওয়ারের

বাংলাদেশ মেইল ::

বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ার। এ বিষয়ে কোতোয়ালী থানায় সাধারন ডায়েরি করা হলেও মধ্যরাত পর্যন্ত তার কোন হদিস পাননি পুলিশ। গোলাম সরোয়ার সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার এবং সিটিনিউজ নামের একটি অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক।

পারিবারিক সুত্র জানায়, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে তার আর খোঁজ মিলছে না। তার মোবাইলটিও বন্ধ রয়েছে। এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছে সাংবাদিক গোলাম সরোয়ারের পরিবার ও তার সহকর্মীরা।

মোবাইল ট্রাকিং প্রযুক্তির সাহায্যে তার লোকেশান চিহিৃত করার চেষ্টা করছে পুলিশ। কিন্তু মুঠোফোনটি বন্ধ থাকার কারনে সর্বশেষ অবস্থান জানতে পারলেও সকাল দশটার পরের কোন লোকেশান ট্রাক করতে পারেনি পুলিশ।

নিখোঁজের ঘটনাকে অপহরন বলে সন্দেহ করছেন গোলাম সরওয়ার এর পরিবারের সদস্যরা। তবে পেশাগত কারনে কোন ধরনের হুমকি বা কারো সাথে কোন দ্বন্দ রয়েছে কিনা এ বিষয়ে পুলিশকে কোন তথ্য দিতে পারেননি তার স্ত্রী। পুলিশ সহকর্মীদের সাথে কথা বলেও সন্দেহজনক কিছু খুঁজে পাননি। ফলে সম্ভাব্য লোকেশানে খোঁজ নিতে হচ্ছে পুলিশের তদন্ত টিমকে।

তদন্তকারী টিমের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে জানান, সাম্প্রতিক সময়ে সরওয়ারের করা রিপোর্ট পর্যালোচনা করে সন্দেহজনক কোন সুত্র পাওয়া যায় কিনা সেটি খতিয়ে দেখছে পুলিশ। সম্প্রতি দুটি প্রতিবেদন অনলাইনে প্রকাশিত হয়েছে। প্রতিবেদন দুটি প্রকাশিত হবার পরে কোন ধরনের হুমকির সম্মুখীন হয়েছিলেন কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে  সরওয়ারের কল লিস্ট অনুসরন করে তদন্ত করছে তদন্তকারী দলটি।