পৃথক সড়ক দূর্ঘটনায় রাঙামাটিতে ছাত্রলীগ নেতাসহ তিনজন নিহত

বাংলাদেশ মেইল ::

রাঙামাটিতে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় সাজেক থানা ছাত্রলীগের সভাপতি রুবেলসহ তিনজন নিহত হয়েছে। নিহত অন্য দু’জন হলেন মোশারফ হোসেন ও এলভিন চাকমা।
মঙ্গলবার সন্ধ্যায় রাঙামাটি শহরের গর্জনতলী ও কুতুকছড়ি এলাকায় উভয় দূর্ঘটনা ঘটে। রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর খান নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।
জানাগেছে, সাজেক থেকে নিজ মোটর সাইকেল নিয়ে রাঙামাটি আসার পথে কুতুকছড়ি এলাকায় অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রুবেল গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেল রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও সাজেক থানা ছাত্রলীগের সভাপতি বলে নিশ্চিত করেছেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন। এই ঘটনায় জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে।
অপরদিকে রাত আটটার সময় রাঙামাটি শহরের গর্জনতলী এলাকায় প্রধান সড়কের উপরে মাহিন্দ্রা পিকআপের সাথে মোটর সাইকেলের ধাক্কা লেগে আরোপী এলসন চাকমা ও মোশারফ হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। নিহত মোশারফ শহরের পুরাতন কোর্ট বিল্ডিং এলাকার বাসিন্দা। এলভিন চাকমা শহরের কলেজগেইট এলাকার শান্তিময় খীসার ছেলে বলে জানাগেছে।