চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন এমপি শিবলী সাদিক

বাংলাদেশ মেইল ::

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক (এমপি) মঙ্গলবার রাত ১১টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করেন।

চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শামসুজ্জামান। তিনি বলেন, সংসদ সদস্য শিবলী সাদিক দীর্ঘদিন দিন ধরে কোমরের মেরুদণ্ড ও পায়ের ব্যাথায় ভুগছেন। চিকিৎসক তাকে সম্পূর্ণ বেডরেস্টে থাকতে বলেছিলেন, কিন্তু করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবার গুলোর কথা চিন্তা করে তিনি থেমে থাকেননি। নির্বাচনী এলাকা দিনাজপুর-৬ আসনের বিভিন্ন শহর ও গ্রাম-গঞ্জে কখনো পায়ে হেটে কখনো বা ভ্যানগাড়ী কিম্বা রিক্সায় চড়ে তিনি খাদ্য-সামগ্রী বিতরণ করেছেন।

সর্বশেষ দিনাজপুরের ঘোড়াঘাটে বন্যা কবলিত অসহায় ও পানি বন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও নিজ তহবিল হতে অসহায়দের ঘর নির্মাণ কাজ সরজমিনে পরিদর্শনে গেলে তিনি অসুস্থ্য হয়ে পড়েন।। তারপর থেকে তিনি বাসায় চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট ৪ উপজেলা নিয়ে দিনাজপুর-৬ আসন সেই আসনের দুইবারের সংসদ সদস্য শিবলী সাদিক এবং সাবেক সংসদ সদস্য মরহুম মোস্তাফিজুর রহমান (ফিজু’র) বড় সন্তান। এছাড়াও তিনি সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য,দিনাজপুর জেলা আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং উত্তরবঙ্গের সর্ববৃহৎ বিনোদন কেন্দ্র (পিকনিক স্পট) স্বপ্নপুরীর স্বত্বাধিকারী তিনি।