বিরামপুরে শেলাই মেশিন প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

বাংলাদেশ মেইল ::

দিনাজপুরের বিরামপুরে মহিলা ও শিশু বিযয়ক অধিদপ্তরের উদ্যোগে ৪(নভেম্বর)বুধবার নারী প্রশিক্ষণার্থীর মাঝে শেলাই মেশিন প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে শেলাাই মেশিন প্রদান ও সনদপত্র প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে ও শাহিদুল ইসলাম মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মোর্শেদ আলী খান, উপ-পরিচালক মহিলা ও শিশু বিযয়ক অধিদপ্তর দিনাজপুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু,মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা, উপজেলা মহিলা প্রোগ্রাম অফিসার মোঃ আব্দুল কুদ্দুস, জান্নাতুস সাফা, কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতি সভাপতি এবং সমিতির সদস্যগণ ও সাংবাদিকবৃন্দ ।

উক্ত অনুষ্ঠানটি অর্থায়নে এগিয়ে এসেছেন মহিলা বিষয়ক অধিদপ্তর বিরামপুর উপজেলা ও বাস্তবায়নে রয়েছেন কলোনী পাড়া মহিলা উন্নয়ন সমিতি বিরামপুর।

অনুষ্ঠানে  ফ্যাশন ব্লক বাটিক প্রিন্টের ২টি গ্রেডে ৩০ জন মহিলা প্রশিক্ষণার্থীদের মধ্যে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। ২১/০১/২০২০ হইতে ২৪/০২/২০২০ ইং পর্যন্ত টানা ১মাস মেয়াদী প্রশিক্ষণ শেষে,আজ ৪ঠা (নভেম্বর)২০২০ইং তারিখ সমাপনী অনুষ্ঠানে ৩০জন প্রশিক্ষণার্থীর মধ্যে সনদপত্র ও শেলাই মেশিন প্রদান করা হয়েছে।