করোনামুক্ত হলেন ইঞ্জিনিয়ার মোশাররফ

বাংলাদেশ মেইলঃঃ  

প্রায় এক মাস কোভিড-১৯ এর সাথে লড়াই করে অবশেষে সুস্থ হলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমিপ।

ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চতুর্থবারের মত দেয়া তার নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে বলে শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে বিষয়টি  নিশ্চিত করেছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের এপিএস মোহাম্মদ নূর খান।

তিনি আরও জানান, গত ৭ অক্টোবর চট্টগ্রাম বিআইটিআইডি হাসপাতালে প্রথমবারের মত করোনা পজেটিভ ধরা পড়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের। এরপর প্রথমে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও পরে প্রধানমন্ত্রীর ইচ্ছায় ঢাকা সিএমএইচ এ তাকে ভর্তি করানো হয়। এখানে ভর্তি থাকা অবস্থায় চার দফা কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়। পরপর তিনবার ফলাফল পজেটিভ আসলেও চতুর্থবারের নমুনা পরীক্ষার ফলাফল আসে নেগেটিভ। শুক্রবার সকালে সিএমএইচ কর্তৃপক্ষ বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানায় এবং সহসা হাসপাতাল থেকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাসায় গিয়ে নির্দিষ্ট মেয়াদে কোয়ারাইন্টাইনে থাকবেন বলে জানান। এছাড়া কোভিড-১৯ মুক্ত হওয়ায় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি হাসপাতাল কর্তৃপক্ষ, দলের নেতাকর্মী ও শুভাকাঙ্খদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।