ঢাকায় ৫ বাসে দুর্বৃত্তদের আগুন

বাংলাদেশ মেইলঃঃ  

ঢাকা-১৮ আসনে উপ নির্বাচন চলার মধ্যেই রাজধানীর পাঁচটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে কোন হতাহতের খবর পাওয়া যায় নি।
আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে শাহবাগ, গুলিস্থান গোলাপশাহ মাজার, মতিঝিল, সচিবালয়ের ৫ নম্বর গেইটের সামনে প্রেসক্লাব সংলগ্ন এলাকায় পাঁচটি বাসে আগুন দেয়া হয় বলে বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর দেড়টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এর কিছুক্ষণ পরই আবার খবর আসে শাহবাগে বাসে আগুন লেগেছে। খবর পেয়ে শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে ১টা ৩৮ মিনিটে একটি ইউনিট পাঠানো হয়।

অন্যদিকে জাতীয় প্রেস ক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে আরেকটি বাসের আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। দুপুর ২টা ১০ মিনিটে পাওয়া আগুনের খবরে সেখানে ফায়ার সার্ভিসের একটি ইউনিট পাঠানো হয় বলে তিনি জানান।

এদিকে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও শাহবাগে দুটি বাসে লাগা আগুন সম্পূর্ণ নেভানো গেছে। প্রেস ক্লাবে লাগা বাসের আগুন নেভানোর চেষ্টা চলছে। অগ্নিকাণ্ডের কারণ, ক্ষয়ক্ষতি ও হতাহতের ব্যাপারে প্রাথমিকভাবে এখনও কিছু জানা যায়নি।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, ধারণা করা হচ্ছে নির্বাচনকে কেন্দ্র করেই কয়েকটি জায়গায় বাসে আগুনের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।